প্রতিষ্ঠাতার কিছু কথা

সম্মানিত অভিভাবক,

আস্সালামু আলাইকুম। 

 

স্রষ্টার শ্রেষ্ঠ সৃষ্টি মানুষ তার অগ্রযাত্রার বাহন হিসেবে শিক্ষাকে গ্রহণ করেছে। যে জাতিতার এ বাহনকেযত বেশি বেগবানকরেতুলতেসক্ষমহয়েছে সে জাতি তত বেশি লাভবান হয়েছেন। 

 

একটি জাতির শিক্ষা ব্যবস্থার মধ্যেই প্রতিফলিত হয় তার জাতীয় আদর্শ, মূল্যবোধ, সাংস্কৃতিক ও আর্থ-সামাজিক জীবন প্রবাহের ছবি, তার আশা আকাক্ক্ষা ও পরিকল্পিত ভবিষ্যত কর্মপন্থার পথ নির্দেশ। জাতীয় অগ্রগতি স্বার্থেই শিক্ষা ব্যবস্থাকে হতে হয় গতিশীল ও জীবন-মুখী। 

 

বর্তমানে জাতীয় মূল্যবোধের প্রকট অবক্ষয় লক্ষ করা যাচ্ছে। এই অবক্ষয় রোধ করতে হলে শিক্ষার্থীদের ধর্মীয় ও নৈতিক, নিজস্ব সাংস্কৃতিক ও সামাজিক মূল্যবোধের প্রতিষ্ঠা, বৈজ্ঞানিক দৃষ্টিভঙ্গি গঠন, সময়ের প্রয়োজনে দক্ষতা বৃদ্ধি, দেশাত্মবোধ ও মানবতাবোধ জাগরণে উদ্দীপ্ত করার কোন বিকল্প নেই। 

 

তাই জাতির এসব প্রয়োজন মেটাতে এবং সুষ্ঠু, সুষম ও গতিশীল ব্যক্তিত্ব ও সঠিক নেতৃত্বদানে সক্ষম সুনাগরিক গঠনের লক্ষ্যে শিক্ষা মনোবিজ্ঞানের আধুনিকতম পদ্ধতি প্রয়োগের অঙ্গীকারে প্রতিষ্ঠিত হয়েছে সৃজনী ট্রাস্ট স্কুল এন্ড কলেজ।

 

শিক্ষার জন্য প্রয়োজনসুষ্ঠু ও নিরাপদ পরিবেশ। শিক্ষার্থীকে নৈতিক, মৌলিক ও প্রায়োগিকজ্ঞানে সমৃদ্ধ করার লক্ষ্যে 

সৃজনী ট্রাস্ট স্কুল এন্ড কলেজনামে এ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করা হয়েছে। যেখানে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখায় উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়ালেখা করে একজন শিক্ষার্থী তার উচ্চ শিক্ষারদ্বার উন্মুক্ত করতে সক্ষমহবে ইন্শআল্লাহ। 

 

স্বাতন্ত্রম-িত এই প্রতিষ্ঠান বাস্তবায়নের মহৎপরিকল্পনায় পরম করুণাময় আল্লাহ তায়ালার সাহায্য প্রার্থী। 

 

“নাস্রুমমিনাল্লাহিওয়াফাত্হুনক্বারীব”। 

 

(ড. মুহাম্মদ মুসা চৌধুরী) 

প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান

সৃজনী ট্রাস্ট স্কুল এন্ড কলেজ

রাঙ্গামাটি পার্বত্য জেলা।

 

    Our Shift

  • Morning Shift
    08:00:00-12:00:00
  • Day Shift
    12:00:00-15:30:00

Online Admission

Admission going on

Get admission from complete digital institute
Our institute are ready to serve you.

JSC eSIF 2016, বার্ষীক ক্রিয়া প্রতিযোগীতা, স্বাধারণ নোটিস, স্বাধীনতা দিবস উপলক্ষে, ২০১৬ সালের এসএসসি পরিক্ষার্থীর বিদায় উপলক্ষে, ২০১৬ সালের এসএসসি পরিক্ষার্থীর বিদায় উপলক্ষে, জরুরী নোটিস,